মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর সদর উপজেলার রোঘনাথপুর আশ্রয়ণে আশ্রায়ণ বাসির খোঁজ খবর নিতে বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ, জননেতা প্রফেসর আবদুল মান্নান গনসংযোগ করেন।

এই আশ্রায়ণ বাসির দু:খ্য দুর্দশা শোনেন এবং তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দৈনন্দিন জীবনের খোঁজ খবরনেন। বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ, জননেতা প্রফেসর আবদুল মান্নান কে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন আশ্রায়ণের হাবিবুর, আমির , ইমরান , মন্জু- বাবর আলীরা । বাবর আলী ও হাবিবুর রহমান আশ্রায়ণের উন্নয়নের দাবী জানান সাবেক এই সাংসদের কাছে। আরো বলেন “নেতা আপনি আগামীতে এমপি হয়ে আমাদের আশ্রয়ণে বসবাস উপযোগী ঘরবাড়ি তুলে দেবেন”।আশ্রয়ণ বাসির দাবীর প্রেক্ষিতে এই জননেতা বলেন” আমি মানুষের কথা বলি , আমি তোমাদের দাবী পুরোন করবো,তোমাদের দাবী আমার প্রথম কাজ হবে। আমার জন্য তোমরা দোওয়া করবে” এমনটাই মন্তব্য করেন । রঘুনাথপুর এসে গ্রামের প্রবীণ ব্যক্তিবর্গের সাথে সাক্ষাৎ করার পাশাপাশি গ্রামের স্থানীয় ব্যাক্তিবর্গের সাথে সাক্ষাৎ শেষে প্রয়াত ও অসুস্থ আওয়ামীলীগ নেতাদের পরিবারে উপস্থিত হয়ে পারিবারিক খোঁজ খবর নেন ।

 

সাবেক সাংসদ জননেতা প্রফেসর আব্দুল মান্নানের সাথে গনসংযোগকালে উপস্থিত ছিলেন খালেদুজ্জামান খান ডালিম , সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মেহেরপুর জেলা ছাত্রলীগসহ গনসংযোগে আরো অংশগ্রহণ করেন, মির্জা গালিব উজ্জ্বল, সদস্য সচিব – সর্বস্তরে স্মৃতিসৌধ বাস্তবায়ন আন্দোলন কেন্দ্রীয় কমিটি , আবু তালহা বিন হাবিব জুয়েল – পরিবেশ আন্দোলন (বাপা), মোঃ ইয়ারুল ইসলাম- স্নিয়র সহ সভাপতি শহর আওয়ামীলীগ, সাজেদুর রহমান সাজু- সভাপতি থানা শ্রমিকলীগ মেহেরপুর , মিরাজুল ইসলাম-সদস্য শহর আওয়ামীলীগ মেহেরপুর , শেখ কায়সার হামিদ বুলবুল, ছাত্রলীগ নেতা হিমেল আহামেদ, বকুল প্রমুখ ।